বৃহস্পতিবার, আগস্ট ১৮, ২০২২

চিরকুট লিখে স্কুলছাত্রীর আত্মহ’ত্যা, অভিযুক্ত গ্রে’ফতার

Must Read


জামালপুরের মেলান্দহে উপজেলায় দশম শ্রেণির এক স্কুলছাত্রী (১৬) চিরকুট লিখে আত্মহ’ত্যা করার ঘটনায় অভিযুক্ত তামিম আহমেদ স্বপনকে (২৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) সদস্যরা। শনিবার (১২ মার্চ) র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।








শহরের র‌্যাব কার্যালয়ে আয়োজিত প্রেস বিফ্রিংয়ে তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে ময়মনসিংহের সদরের অশ্বধর ইউনিয়নের চরশসা এলাকায় অভিযান চালিয়ে তামিমকে গ্রে’ফতার করা হয়। প্রাথমিকভাবে সে ধ’র্ষণের অভিযোগ স্বীকার করেছে। পুলিশের মাধ্যমে তাকে আদালতে পাঠানো হবে। অভিযুক্ত তামিম মেলান্দহের সাধুপুর কান্দাপাড়া গ্রামের মো. খোকা মোল্লার ছেলে। এরআগে, শুক্রবার (১১ মার্চ) এই ঘটনায় মেলান্দহ থানায় মামলা করেছেন নি’হত শিক্ষার্থী বাবা।








মেয়েটি চিরকুটে লিখেছে, চিরকুটে লেখা ছিল, তামিম আমাকে সারাদিন এক রুমে আটকে রেখেছে। তামিম আমাকে খুব ডিস্টার্ব করত ও আমাকে বলেছে ওর সঙ্গে দেখা করলে সে আমার জীবন থেকে চলে যাবে। কিন্তু ও আমার সঙ্গে খুব খারাপ কিছু করেছে যা বলার মতো না।








আমি বেঁচে থাকলে তোমাদের সম্মান শেষ হয়ে যেত। এ ঘটনায় আত্মহ’ত্যায় প্ররোচনার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। মামলায় তামিম আহম্মেদ স্বপনকে (২৫) আসামি করা হয়েছে। তামিম উপজেলার সাধুপুর কান্দাপাড়া এলাকার মো. খোকার ছেলে। পরিবারের সদস্য ও স্থানীয়দের ধারণা, ন’গ্ন ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে ব্ল্যা’কমেইল করার কারণে মেয়েটি আত্মহ’ত্যা করেছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে খাওয়া শেষে স্কুলে চলে যায় মেয়েটি। বেলা সাড়ে ৩টার দিকে স্কুল থেকে বাড়িতে এসে দুপুরে খাবার খেয়ে ঘরে গিয়ে শুয়ে পড়ে। ঘুম থেকে না ওঠায় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মা তাকে ডাকতে গিয়ে দেখেন, ঘরের বাঁশের আড়ার সঙ্গে সে ঝুলছে।

মায়ের চিৎকারে লোকজন এসে তাকে মেলান্দহ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে ম’রদেহ উদ্ধার করে ম’য়নাতদন্তের জন্য ম’র্গে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest News

Click to see the journey of Grameenphone creating impact in the society

video type: youtubeyoutube video id: bm_CVcTUt6YAllowed Page: Social ImpactVideo Thumbnail: 

More Articles Like This